কার্লিং চুল সামলানাে সহজ হবে।
কার্লিং চুল সামলানাে সহজ হবে।
এখন আপনিও আপনার চুল মনের মতাে সাজিয়ে তুলতে পারেন, অনেকটা এই ভাবে...

যে মহিলাদের চুল সােজা, তারা সহজেই যে-কোনও চুলের স্টাইল করতে পারেন। পার্টি বা বিয়ে যাই হােক না কেন, চুলটাকে সামলাতে বেশি সময় লাগে না। কিন্তু যাদের চুল খুব কার্লি, তারা সবসময় চুল নিয়ে সমস্যায় পড়েন। কখনও কখনও কার্লি চুল সামলানাে খুব। মুশকিল হয়ে পড়ে। আসলে কার্লি চুল খুব ঘন হয় ফলে এটা ম্যানেজ করা মুশকিল হয়।।

কেমিক্যাল এবং তাপ চুল রুক্ষ করে তােলে

কার্লি, ড্রাই এবং জট পাকানাে চুলের জন্য মেয়েরা নানারকম টোটকা ট্রাই করে । কখনও স্ট্রেটনার ব্যবহার করে চুল পুড়িয়ে ফেলে, আবার কখনও চুলে কেমিক্যাল ব্যবহার করে । সুন্দর চুল পেতে মহিলারা ক্যারাটিন, থনিং, রিবন্ডিং এর সাহায্যে চুল স্ট্রেট করে নেন কিন্তু এইসব ব্যবহারের ফলে চুল আরও বেশি রুক্ষ এবং প্রাণহীন হয়ে পড়ে । চুল কার্লি থাকতে দিন । কেমিক্যাল ব্যবহার করার পর কিছুদিনের জন্য চুলের সৌন্দর্য বেড়ে গেলেও কিছুদিনের মধ্যেই সেটা কমে যায় । সুতরাং চুল ন্যাচারাল থাকতে দিন । যদি কার্লি চুলের সঠিক পরিচর্যা করেন তাহলে আপনাকে কেমিক্যালের সাহায্য নিতে হবে না ।

পরিচর্যার জন্য প্রয়ােজন সঠিক প্রােডাক্ট এর ব্যবহার । বেশিরভাগ হেয়ারকেয়ার প্রােডাক্ট এ কেমিক্যাল মেশানাে থাকে, যা চুলে আর্টিফিশিয়াল ঔজ্জ্বল্য এনে দেয়। কিন্তু আমরা। আপনাদের এমন হেয়ার প্রােডাক্ট সম্পর্কে বলতে যাচ্ছি যেটার ব্যবহারে কার্লি চুল ড্রাই এবং প্রাণহীন হয়ে পড়ার বদলে সুন্দর এবং উজ্জ্বল হয়ে উঠবে। আপনি সহজে চুল ম্যানেজও করতে পারবেন এবং নিজের হেলদি কার্লি চুলের জন্য গর্বও অনুভব করবেন। ফিক্স। মাই কার্লস’ এমনই একটি আশ্চর্যজনক প্রােডাক্ট যেটি কার্লি চুল ময়েশ্চারাইজ করার সঙ্গে সঙ্গে, চুলের কালগুলিকে ডিফাইনও করে। এর ৫-টি এমন দারুণ প্রােডাক্ট আছে যা এই ধরনের চুলে এনে দেয় বিউটিফুল লুক। একই সঙ্গে চুল নন ফ্রিজি এবং জটহীনও করে তােলে। আসুন, জেনে নিই ‘ফিক্স মাই কালর্স’-এর। ৫টি সহজ স্টেপস যেটা ফলাে করে আপনি আপনার কার্লি চুল সুন্দর এবং শাইনি করে তুলতে পারবেন।

articleRead

You can read upto 3 premium stories before you subscribe to Magzter GOLD

Log-in, if you are already a subscriber

GoldLogo

Get unlimited access to thousands of curated premium stories and 5,000+ magazines

READ THE ENTIRE ISSUE

March 2020